Breaking News
Home / জাতীয় / আ’লীগের একজন কর্মী হয়ে হবিরবাড়ী উন্নয়ন ও মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চান সোহেল

আ’লীগের একজন কর্মী হয়ে হবিরবাড়ী উন্নয়ন ও মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করতে চান সোহেল

আরিফ রববানী,(ময়মনসিংহ)
মাননীয় প্রধানমন্ত্রীর উন্নয়নের সুদুর প্রসারি
মহাপরিকল্পনার রূপরেখার বাস্তবায়নে প্রয়োজন কিছু সত্যিকারের বঙ্গবন্ধুর সৈনিকের।
তাঁর দিক নির্দেশনায় দেশের উন্নয়ন কর্মকান্ড সাধারন মানুষের কল্যাণে তাদের দোরগোড়ায় পৌছে দিতে ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসাবে জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারন সম্পাদক মাজহারুল আনোয়ার সোহেল খান কে দেখতে চায় ইউনিয়নের আপমর জনতা । ইউনিয়নবাসীর দাবী সোহেল খান নৌকার মাঝি হলে আমাদের এলাকার উন্নয়নে আসবে গতিধারা। বাংলাদেশ আওয়ামীলীগের বর্ণাঢ্য রাজনৈতিক অঙ্গনে
মাজহারুল আনোয়ার সোহেল খানের পদচারণা ছিল সবসময় সচল। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশায় সকলের দোয়া ও সহযোগিতা চেয়ে ইউনিয়নের সবকটি এলাকা ব্যাপী ব্যাপক গণসংযোগ ও মতবিনিময় করে যাচ্ছেন।

তিনি বাংলাদেশ ছাত্রলীগের ভালুকা শাখাসহ বিভিন্ন ইউনিয়ন শাখার গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন অত্যন্ত সততার সাথে কাজ করে জাতির জনকের স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কাজ করেছেন। তার আগামী দিনের স্বপ্ন হবিরবাড়ীর উন্নয়ন, তার জীবনের বাকীটা সময় ইউনিয়নের বিভিন্ন এলাকার জনগণের সেবা করে বাংলাদেশ আওয়ামীলীগের নেতৃত্বে দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে আগামী প্রজন্মের কাছে তুলে ধরতে চান।

গরীব, দুঃখী মেহনতি মানুষের আস্থার শেষ ঠিকানা, নির্লোভ, নিরহংকার, সদাহাস্যজ্জ্বল, বন্ধুবৎসল, হবিরবাড়ীর জনগণের সুখে-দুঃখের সাথী ছাত্রনেতা থেকে জননেতা, তরুণদের আইকন সোহেল খান কে আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের প্রার্থী তাকেই যোগ্য বলে মনে করছেন স্থানীয় জনগণ। বাংলাদেশ আওয়ামীলীগের চমক মর্মে প্রদত্ত ভালুকার সংসদ সদস্য কাজিম উদ্দীন আহমেদ ধনুর অভিপ্রায়ের যথার্থ প্রতিফলন ঘটতে পারে,জনপ্রিয় তরুণ নেতা সোহেল খানের মনোনয়নের মাধ্যমে।

হবিরবাড়ী ইউনিয়নের একজন প্রভাবশালী নেতার মতে, মাজহারুল আনোয়ার সোহেল খান ইত্যমধ্যেই তার সততা, নিষ্ঠা ও আত্মসম্মানের জাগরণে নিজেকে সমৃদ্ধ করেছেন। সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন তিনি। লোভ-লালসা তাকে আত্মগ্লানীর পথে হাঁটাতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শিক পরিচয়কে মুখ্য করে দেখছেন। হবিরবাড়ীর এক নেতা বলেন- কাছে দূরে যেখানেই থাকেন সোহেল খান দেশরত্ন শেখ হাসিনার প্রতি অকুন্ঠ আস্থা ও বিশ্বাস রেখেই পথ চলেন।

তরুণদের মানুষ গঠনে তিনি সত্যিই উপমা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার চমক বেস্টিত মাজহারুল আনোয়ার সোহেল খান হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাজিম উদ্দীন আহমেদ ধনু এমপির আশির্বাদ পেয়ে আওয়ামীলীগের প্রার্থী হলে সর্বমহলের মাঝেই সাড়া জাগাতে পারবেন বলে মনে করেন ইউনিয়ন আওয়ামী লীগের নেতারাও।

রাজনীতির ক্লিনম্যান হিসাবে পরিচিত হয়ে ওঠা মাজহারুল আনোয়ার সোহেল খান হবিরবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতার বিষয়ে জানতে চাইলে তিনি জানান, আমি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী একজন কর্মী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের সোপানে কাজ করে যাব তার নির্দেশে। আমাকে যখন যে দায়িত্ব দেওয়া হবে আমি তাই পালন করবো।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে মাজহারুল আনোয়ার সোহেল খান গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা ও মানুষের অধিকার আদায়ের সংগ্রামে কাজ করে চলছেন। দলের দুঃসময়ে নেতাকর্মীদের পাশে থেকে সব ধরনের সাহায্য-সহযোগিতা প্রদান করেছেন এবং তিনি আরো জানান, যতদিন বেঁচে থাকবো বাংলাদেশ আওয়ামীলীগের একজন কর্মী হয়ে মানব সেবায় নিজেকে উৎস্বর্গ করে দিতে চাই।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে ইসলাম মড়লের মৃত্যুতে জাপা নেতা জাহাঙ্গীর,সেলিম,খোকনের শোক।।

প্রেস বিজ্ঞপ্তিঃ ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য, পল্লীবন্ধুর আদর্শের প্রবীন রাজনীতিবিদ,মোঃ ইসলাম মড়ল ২৫ শে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!