Breaking News
Home / জাতীয় / চেয়ারম্যান হলে বেতনের টাকাও ইউনিয়নের উন্নয়নে দিয়ে দিবো।। হবিরবাড়ী তে সোহেল খান।।

চেয়ারম্যান হলে বেতনের টাকাও ইউনিয়নের উন্নয়নে দিয়ে দিবো।। হবিরবাড়ী তে সোহেল খান।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
চেয়ারম্যান নির্বাচিত হলে বেতন ভাতার সমস্ত টাকা মসজিদ, মাদ্রাসা ও এলাকার উন্নয়ন কাজে ব্যয় করার প্রতিশ্রুতি দিয়েছেন ময়মনসিংহের ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী বঙ্গবন্ধু সৈনিক লীগ ময়মনসিংহ জেলা শাখার সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা মাজহারুল আনোয়ার সোহেল খান। এছাড়া জলাবদ্ধতা নিরসন করে পরিস্কার পরিচ্ছন্নতার পাশাপাশি নিজ ইউনিয়নকে মাদকমুক্ত করাও প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি । বুধবাব সন্ধ্যায় ইউনিয়নের সিডষ্টোর বাজারে ব্যবসায়ী ও লোকজনের সঙ্গে আসন্ন ইউনিয়ন নির্বাচন উপলক্ষ্যে দোয়া ও সমর্থন প্রত্যাশা গণসংযোগ কালে তিনি উল্লেখিত প্রতিশ্রুতির কথা ব্যক্ত করেন। এ লক্ষ্যে তিনি সকলের দোয়া, সমর্থন ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

তিনি বলেন- হবিরবাড়ী ইউনিয়নে বসবাসকারী বীর মুক্তিযোদ্ধাদের বাসভবনের হোল্ডিং ট্যাক্স মওকুফ করা হবে, ইউনিয়নের চুরি ছিনতাইরোধে আদর্শবান সৎ চরিত্রের ব্যক্তবর্গের স্বমন্বয়ে গঠন করা হবে কমিউনিটি পুলিশিং ফোরাম। যাতায়াতের দুর্ভোগ নিরসনে এলজিইডির মাধ্যমে নির্মাণ করা হবে বিভিন্ন সড়ক। সন্ত্রাস-মাদকমুক্ত সমাজ গঠনে যুব ও ছাত্র সমাজকে সম্পৃক্ত করা হবে সাংস্কৃতিক এবং সামাজিক কর্মকান্ডে। যেহেতু এটা শিল্প এলাকা তাই ইউনিয়নে শতভাগ গ্যাস লাইন স্থাপনের জন্য অক্লান্ত প্রচেষ্টা করা হবে, ইউনিয়ন বাসীর প্রতিটি স্বপ্ন পূরণ করবেন বলেও প্রতিশ্রুতি সহ শিশুদের বিনোদনের জন্য পার্ক নির্মাণ করবেন বলেও তিনি জানান।

তিনি বলেন, বিগত দিনে সরকার এত উন্নয়ন প্রকল্প বরাদ্দ দেওয়ার পরও উল্লেখযোগ্য কোন উন্নয়ন হয়নি ইউনিয়নে। যেসব উন্নয়ন হয়ছে তা ব্যক্তি স্বার্থে জনগণেনর জন্য নয়। যেখানে রাস্তা ও ড্রেনের প্রয়োজন ছিলনা সেখানে তা নির্মাণ করা হয়েছে। অথচ যেসব এলাকায় মানুষ রাস্তা ও ড্রেনের জন্য দুর্ভোগ পোহাচ্ছেন সেখানে তা নির্মাণ করা হয়নি। এটি ইউনিয়নবাসীর জন্য একটি দুঃখজনক বিষয়। তিনি ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে বলেন একবার নির্বাচিত করে দেখুন ইউনিয়নের চেহারা পাল্টে যাবে ইনশাআল্লাহ।।

About Mizanur Rahman

Check Also

চরাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশন করার জন্য খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করেন- ডিসি মিজানুর রহমান

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের সিরতা ইউনিয়নের চর খরিচা, আনন্দীপুর ও চর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!