Breaking News
Home / জাতীয় / ত্রিশালে শীতে ঠান্ডা উপেক্ষা করে মেয়র আনিছের গণসংযোগ ও মতবিনিময়ে জনতার ঢল

ত্রিশালে শীতে ঠান্ডা উপেক্ষা করে মেয়র আনিছের গণসংযোগ ও মতবিনিময়ে জনতার ঢল

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহের ত্রিশাল পৌরসভা নির্বাচনকে সামনে রেখে আগাম প্রচার-প্রচারণায় মাঠে নেমেছে প্রার্থীরা। তবে বিগত দুই বারের সফল দায়িত্ব পালনে পৌর এলাকার উন্নয়নে পৌরবাসীর বিশ্বাস ও আস্থার প্রতীক হিসাবে পরিণত হয়েছেন বর্তমান মেয়র ও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ। যে কারণে পৌরবাসী আবারো তার সমর্থনে রয়েছেন। অপরদিকে চলমান উন্নয়নকে সমপন্ন করতে আরেকবার পৌরসভার মেয়র নির্বাচিত করার জন্য পৌরবাসীর দোয়া সমর্থন চেয়ে বেড়াচ্ছেন মেয়র আনিছ।

সেই ধারাবাহিকতা ১৩ই ডিসেম্বর রবিবার সন্ধ্যা থেকে পর্যায়ক্রমে পৌরসভার ৪ নং ওয়ার্ড পুরাতন লাঙ্গল হাটা মোড় সংলগ্ন স্থানে পরবর্তীতে ৫ নং ওয়ার্ড পশু হাসপাতাল সংলগ্ন এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করেন করেন পৌরসভার দুই দুইবারের নির্বাচিত জনপ্রিয় সফল মেয়র উন্নয়নের রূপকার দানবীর আলহাজ্ব এ.বি.এম.আনিছুজ্জামান আনিছ ।
এসময় গণসংযোগ এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আওয়ামীলীগ যুবলীগ,ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগসহ স্থানীয় ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা ।

এসময় নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন- আমরা উন্নয়নের স্বার্থে মেয়র আনিছের পক্ষে ঐক্যবদ্ধভাবে সকলে কাজ করবো। উন্নয়নের কারিগর বর্তমান মেয়র আনিছ ভাই,ত্রিশালের পরবর্তী মেয়র তাকেই চাই,মনোনয়ন যাই হউক,আমরা কোন মনোনয়ন বুঝিনা। আমরা উন্নয়ন বুঝি। তাই আসন্ন নির্বাচনে প্রতীক নয়, আমরা সাধারণ ভোটাররা আনিছ সাহেব কে ভোট দিয়ে আবারো জয়যুক্ত ত্রিশাল পৌরসভার উন্নয়নের ধারা ধরে রাখবো।
শীতের ঠান্ডা আবহাওয়া উপেক্ষা করে মতবিনিময়ে জনগনের অংশগ্রনের চিত্রই প্রমাণ করে আবারো মেয়র আনিছের বিজয় নিশ্চিত। জনতার এই অংশগ্রহণে কৃতজ্ঞতা জানিয়ে মেয়র আনিছ তার বক্তব্যে বলেন-ডিজিটাল বাংলার উন্নয়নের ছোয়া জনগনের দ্বার প্রান্তে পৌঁছে দিতে ত্রিশাল পৌরসভাকে একটি আধুনিক পৌরসভায় রুপান্তিত করতে শতভাগ উন্ন কাজ সফল করার লক্ষে আবারো জনগনের কাছে সমর্থন ও ভোট চেয়ে ভোট প্রার্থণা করেন মেয়র আনিছ।

এর আগে পৌরসভার পুরাতন ছাগল হাটায়, ত্রিশাল বাজার ব্যবসায়ীদের সাথে মত বিনিময় সভা করেন,ত্রিশাল পৌর মেয়র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান( আনিছ),

এসময় মেয়র প্রার্থী তার বক্তব্যে বলেন,আমার অসমাপ্ত কাজ গুলো সমাপ্ত করতে আবারও আমি আবারো আপনাদের দোয়া ও সহযোগীতায় পৌর মেয়র প্রার্থী হতে চাই।
মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, সাবেক প্যানেল মেয়র, ত্রিশাল বাজার ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, সাবেক কাউন্সিলর শংকর রায়, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর এবি সিদ্দিক শাজাহান, ২ নং ওয়ার্ড কাউন্সিলর রাশেদুল হাসান বিপ্লব, ১ নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল করিম সেলিম,
আরও উপস্থিত ছিলেন ব্যবসায়ী ডাক্তার শামছুজ্জামান( দুদু), ডাক্তার মোফাজ্জল হোসেন, তুতা মিয়া, মুনজুরুল ইসলাম, আব্দুল মান্নান প্রমুখ।

About Mizanur Rahman

Check Also

চরাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশন করার জন্য খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করেন- ডিসি মিজানুর রহমান

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের সিরতা ইউনিয়নের চর খরিচা, আনন্দীপুর ও চর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!