Breaking News
Home / অপরাধ / ভালুকায় নৌকার মাঝি হলেন ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম

ভালুকায় নৌকার মাঝি হলেন ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম

আরিফ রববানীঃ
সকল জল্পনা-কল্পনা ও লবিং-গ্রুপিং কে পিছনে ফেলে ময়মনসিংহের ভালুকা পৌর নির্বাচনে আবারো মেয়র পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়নে নৌকার মাঝি হলেন পৌরসভার দুইবারের নির্বাচিত জনপ্রিয় মেয়র,উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক, পৌর এলাকার সর্বস্তরের জনতার আস্থা, জনবান্ধব রাজনীতিবিদ ডাঃ এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম।

এর তিনি আগেও দুই বার ধরে মেয়র পদে নির্বাচনে বিপুল ভোটে জয় লাভ করে পৌরসভার বিভিন্ন উন্নয়নে ভূমিকা রেখে দায়িত্ব পালন করে আসছেন ।

২৬শে ডিসেম্বর শনিবার বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয়ের মনোনয়ন বোর্ডের সর্বসিদ্ধান্তক্রমে আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে তাকে দলীয় প্রার্থী হিসাবে মনোনীত করেন মনোনয়ন বোর্ড। এতে জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সহ মনোনয়ন বোর্ডের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছেন ভালুকা পৌর ও উপজেলা আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের তৃর্ণমুল নেতাকর্মী ও সাধারণ ভোটাররা।পাশাপাশি আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আগামী ৩০শে জানুয়ারী নৌকা প্রতীকে তাকে আবারো বিপুল ভোটে তৃতীয়বারের মতো নির্বাচিত করার লক্ষ্যে পৌরবাসীর মাঝে তাকে নিয়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে। অপরদিকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়ে পৌরসভার উন্নয়ন কর্মকান্ডকে আরো বেগবান করে জনকল্যাণে পৌছে দিতে টানা তৃতীয়বারের মত বিজয় ধরে রাখতে সকলের নিকট দোয়া ও সহযোগীতা প্রার্থনা করে যাচ্ছেন নৌকার মাঝি ডাঃ এ কে এম মেজবাহ উদ্দিন কাইয়ুম। তিনি বিগত দুই বার পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের সাথে জড়িত থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্ন পূরণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করে যাচ্ছেন। পৌর মেয়র ও আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী ডাঃ মেজবাহ উদ্দিন কাইয়ুম বলেন, ভালুকা পৌরসভার অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাড়িয়ে তাদের মুখে হাসি ফুটানোই তার প্রদান উদ্দেশ্য। তিনি আরও বলেন, পৌরসভার সর্বস্তরের জনগণের ভালোবাসায় ইনশাল্লাহ পুনরায় তৃতীয় মেয়াদে পৌর মেয়র নির্বাচিত হলে জনগণকে দেওয়া প্রতিশ্রুতি জীবন দিয়ে হলেও রক্ষা করবো ইনশাআল্লাহ।। এদিকে ভালুকার উন্নয়নের মহানায়ক ডাক্তার মেজবাহ উদ্দিন কাইয়ুমকে আসন্ন পৌর নির্বাচনে নৌকার প্রার্থী হিসেবে ভালুকাবাসীকে উপহার দেওয়ায় দলীয় মনোনয়ন বোর্ডসহ দলীয় প্রধান ও বঙ্গবন্ধুর কন্যা দেশরত্ন শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানাচ্ছেন পৌর এলাকার সর্বস্তরের জনতা।

About Mizanur Rahman

Check Also

চরাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশন করার জন্য খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করেন- ডিসি মিজানুর রহমান

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের সিরতা ইউনিয়নের চর খরিচা, আনন্দীপুর ও চর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!