Breaking News
Home / জীবন-যাত্রা / কলমাকান্দায় লড়ির ধাক্কায় ইজিবাইক উল্টে মোহনগঞ্জের মেয়ে নিহত,আহত-৫

কলমাকান্দায় লড়ির ধাক্কায় ইজিবাইক উল্টে মোহনগঞ্জের মেয়ে নিহত,আহত-৫

মোঃ রফিকুল ইসলাম, মোহনগঞ্জ, (নেত্রকোনা) নেত্রকোনার কলমাকান্দায় গ্রামীণ সড়কে বিপরীত দিক থেকে আসা ধানবোঝাই লড়ির ধাক্কায় ইজিবাইক উল্টে গিয়ে লাকি আক্তার (৩০) নামে এক এনজিও কর্মী নিহত হয়েছেন। এ সময় ইজিবাইকে থাকা বাকি পাঁচজন আহত হয়েছেন।তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।

বৃহস্পতিবার দুপুর সোয়া একটার দিকে কলমাকান্দা দুর্গাপুর সড়কের রামপুর স্থানে এ দুর্ঘটনা ঘটে।নিহত লাকি আক্তার মোহনগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের,মোহনগঞ্জ পৌরসভার দক্ষিণ দৌলতপুর ৯ নং ওয়ার্ড বসবাস কারী বাবুল মিয়ার মেয়ে।তিনি বেসরকারি সংস্থা পপি ( এনজিও) নাজিরপুর ব্রান্ঞ্চের একজন মাঠ কর্মী।

পুলিশ ও স্বানীয় সূত্রে জানা যায়।একটি ব্যাটারিচালিত ইজিবাইক কলমাকান্দা অটো স্ট্যান থেকে আটজন যাত্রী নিয়ে নাজিরপুর বাজারে যাচ্ছিল। এ সময় রামপুর এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ধানবোঝাই লড়ি ধাক্কা দিলে অটো ইজিবাইকটি উল্টে খাঁদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই লাকি আক্তার মারা যায়। আর ইজিবাইকে থাকা পাঁচজন আহত হয়। খবর পেয়ে কলমাকান্দা থানার পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কলমাকান্দা থানার ওসি মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায় লড়িটি ফেলে চালক পালিয়ে যায়। আমরা লড়িটি থানায় নিয়ে এসেছি।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!