Breaking News
Home / জাতীয় / ত্রিশালে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ।। স্বতন্ত্র প্রার্থীর “জগ” প্রতীকের সমর্থনে বিশাল শোডাউন

ত্রিশালে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্ধ।। স্বতন্ত্র প্রার্থীর “জগ” প্রতীকের সমর্থনে বিশাল শোডাউন

আরিফ রববানী
ময়মনসিংহ।।ত্রিশাল পৌরসভা নির্বাচনের প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। ২৭ জানুয়ারী বুধবার সকাল থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেন ত্রিশাল পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা নির্বাচন কর্মকর্তা সফিকুল ইসলাম। ত্রিশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নবী নেওয়াজ সরকার নৌকা, বিএনপি মনোনীত প্রার্থী রুবায়েত হোসেন শামীম ধানের শীষ, বর্তমান মেয়র স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান জগ ও ইসলামি আন্দোলন বাংলাদেশ সমর্থিত প্রার্থী আবুল হাসান হাত পাখা প্রতীক পেয়েছেন।

এদিকে মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের পর প্রতীক পেয়েই তারা নিজ নিজ প্রতীকের পক্ষে কর্মী-সমর্থকদের নিয়ে মিছিল শুরু করেন। মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের প্রতীকের পক্ষে মিছিলে সারা পৌর এলাকা মিছিলের শহরে পরিণত হয়ে যায়। আনন্দ উল্লাসে নিজ নিজ প্রতীকের পক্ষে মিছিল করে ভোট প্রার্থনা করেন। এর মাঝে ৪ জন মেয়র প্রার্থী তাদের প্রতীকের পক্ষে ব্যাপক শো-ডাউন করেছে।

প্রতীক পেয়ে স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামানের সমর্থনে বিশাল শোডাউন করেছে পৌর এলাকার ভোটাররা। মেয়র আনিছের জগ প্রতীকের মিছিলে লোকে লোকারণ্য হয়ে উঠে পৌর শহর। ত্রিশাল পৌর এলাকার চলমান উন্নয়নকে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়াসহ পৌরসভাকে নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ মুক্ত একটি মডেল গড়ার দক্ষ কারিগর হিসাবে স্বতন্ত্র প্রার্থী আনিছের জগ প্রতীকের পক্ষে ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা জেগে উঠেছে।

এর আগেও দুই-দুই বার মেয়র পদে দায়িত্বে থেকে পৌর এলাকার উন্নয়ন ও মানব সেবায় নিরলস শ্রম দেওয়ায় মানবিক একজন মেয়র ও উন্নয়নের স্বার্থে সর্বদলীয় সকল ধর্মের বর্ণের ভোটাররা ভেদাভেদ ভুলে তাকে নিয়ে আনুষ্ঠানিক প্রচারণার প্রথম দিনেই জগ প্রতীকের ভোট চাইতে মাঠে নেমেছেন বিভিন্ন পেশাশ্রেণীর হাজার-হাজার মানুষ।

তরুণ সমাজসেবক ও যুবকদের আইকন স্বতন্ত্র প্রার্থী আলহাজ্ব এবিএম আনিসুজ্জামান আনিছ বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে পৌরসভার উন্নয়নে কাজ করে যাবো, চলমান উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতেই আমি আবারোও প্রার্থী হয়েছি। এছাড়া অপরাধমুক্ত সমাজ গড়া ও পৌর এলাকা কে শতভাগ মডেল এলাকায় রূপান্তরিত করা ও সুশাসন ফিরিয়ে আনাটাই আমার প্রত্যয়। তিনি বলেন- আমার উপর জনগণের পুর্ণ সমর্থন রয়েছে, তৃণমূল ভোটারদের থেকে সমর্থন পেয়ে তৃতীয় মেয়াদে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহ সদরে দ্বিতীয় পর্যায়ে ঘর পেলেন ৭৫ গৃহহীন পরিবার।।

আরিফ রববানী, ময়মনসিংহ।। আশ্রয়ণের অধিকার, শেখ হাসিনার উপহার” এই স্লোগানে দ্বিতীয় পর্যায়ে ময়মনসিংহ সদর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!