Breaking News
Home / জাতীয় / ময়মনসিংহে স্থানীয় সরকার পুরস্কার অর্জন করায় “উপজেলা চেয়ারম্যান-ইউএনও” কে গণসংবর্ধনা

ময়মনসিংহে স্থানীয় সরকার পুরস্কার অর্জন করায় “উপজেলা চেয়ারম্যান-ইউএনও” কে গণসংবর্ধনা

মোঃ আরিফ রববানী,ময়মনসিংহ।।
ময়মনসিংহে জলাবদ্ধতা নিরসনে অবদানে ভূমিকা রেখে স্থানীয় সরকার পুরস্কার-২০২০ অর্জন করে জেলায় শ্রেষ্ঠত্বের পদক পাওয়ায় উপজেলা পরিষদ এসোসিয়েশনের ময়মনসিংহ বিভাগের সভাপতি ও ময়মনসিংহ সদরের উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম এবং সদর উপজেলার সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সদর উপজেলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এসোসিয়েশনের আয়োজনে সদর উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মনিরুল হক ফারুক রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ পাঠান।

বৃহস্পতিবার (১১ মার্চ) বিকাল ৪ টায় সদর উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সংবর্ধনায় উদ্বোধনী বক্তব্য রাখেন স্থানীয় সরকার ময়মনসিংহের উপ-পরিচালক এ কে এম গালিভ খান।

ময়মনসিংহ সদরের ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান সরকার সাজুর সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে জনগণের দেওয়া সংবর্ধনার জবাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন বলেন-শত ব্যস্ততার মাঝেও আমাকে ভালবেসে যে ফুলের মালা উপহার দিয়েছেন-তা প্রমাণ করে সদর উপজেলাবাসী মানুষকে ভালবাসতে জানে। তিনি বলেন-এই শ্রেষ্ঠত্বের অর্জন শুধু আমার একার নয়,এতে আপনাদের সার্বিক সহযোগিতা ও ত্যাগ রয়েছে। সদরবাসী অন্যায়ের বিরুদ্ধে কঠিন ভাবে রুখে দাঁড়াতে পারে। সরকারী জলাশয় অবৈধভাবে দখলে রেখে জলাবদ্ধতা তৈরী করা এক ধরণের অন্যায়। দুর্ণীতি ও অন্যায়,অনিয়মের বিরুদ্ধে আমি আপনাদের পাশে আছি,আগামীতেও পাশে থাকবো,আমার দরজা সারা জীবন সদরবাসীর জন্য খোলা থাকবে, আপনারা যে কোন সময় আমার সাথে দেখা ও কথা বলতে পারবেন। আপনাদের সেবায় আমি আমার জীবন উৎসর্গ করতে পারলেও এ ঋণ কোন দিন শোধ করতে পারবোনা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য প্যানেল চেয়ারম্যান-১ মোঃ মমতাজ উদ্দিন, সদর উপজেলার সহকারী কমিশনার ভূমি সুরাইয়া আক্তার লাকী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহীন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি প্রমুখ।

এ সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়নের পক্ষে ইউপি চেয়ারম্যানগণ ও উপজেলার বিভিন্ন দপ্তরের পক্ষে কর্মকর্তা কর্মচারীরা ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন ও সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম একই সাথে সিরতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ কে ফুলের তোড়া ও ক্রেস্ট সংবর্ধনা দেয় এবং বিভিন্ন এলাকার বিভিন্ন ব্যক্তি উদ্যোগেও শুভেচ্ছা জানায়।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে ইসলাম মড়লের মৃত্যুতে জাপা নেতা জাহাঙ্গীর,সেলিম,খোকনের শোক।।

প্রেস বিজ্ঞপ্তিঃ ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সদস্য, পল্লীবন্ধুর আদর্শের প্রবীন রাজনীতিবিদ,মোঃ ইসলাম মড়ল ২৫ শে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!