Breaking News
Home / খেলাধূলার মাঠ / ক্রিকেট / হাফসেঞ্চুরি করে সাকিব আউট

হাফসেঞ্চুরি করে সাকিব আউট

প্রথম চার ম্যাচে দুটি করে হাফসেঞ্চুরি ও সেঞ্চুরির পর আগের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪১ রানে আউট হন সাকিব আল হাসান। আবারও পঞ্চাশ রানের ইনিংসে ফিরলেন তিনি, আফগানিস্তানের বিপক্ষে ৬৬ বলে ফিফটি করেন বাঁহাতি ব্যাটসম্যান। ২৬ রানে রিভিউ নিয়ে জীবন পাওয়া সাকিব হাফসেঞ্চুরির পথে মাত্র একটি বাউন্ডারি মারেন। পঞ্চাশ ছোঁয়ার পর বেশিদূর এগোতে পারেননি তিনি। আর তিন বল খেলে মুজিব উর রহমানের কাছে এলবিডাব্লিউ হন সাকিব। ৬৯ বলে ৫১ রানে সাজঘরে ফেরেন তিনি।

মুশফিকুর রহিমের সঙ্গে তার জুটি ছিল ৬১ রানের। আরেকটি দারুণ ইনিংস খেলার পথে প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপে এক হাজার রানের মাইলফলক স্পর্শ করেন সাকিব। ২৭ ম্যাচে তার রান ১০১৬।

তামিম আউট, রিভিউয়ে বাঁচলেন সাকিব

লিটন দাসের আউটের পর তামিম ইকবাল ও সাকিব আল হাসান প্রতিরোধ গড়েন। দারুণ সম্ভাবনায় ব্যাটিং করছিলেন দুজন। কিন্তু তামিমকে বোল্ড করে ৫৯ রানে বিচ্ছিন্ন করেন এই জুটি। ৫৩ বলে চারটি চারে ৩৬ রান করেন বাঁহাতি ওপেনার।

পরের ওভারে রশিদ খানের প্রথম বল সাকিবের প্যাডে লাগলে আম্পায়ার আউট দেন। তবে রিভিউ নেন বাঁহাতি ব্যাটসম্যান। রিভিউয়ে বল স্টাম্প মিস করায় আউটের সিদ্ধান্ত বাতিল হয়। ২৬ রানে জীবন পান সাকিব।

About Mizanur Rahman

Check Also

দলে ফিরলেন নিশাম-ব্রেসওয়েল

নিজ মাঠে শ্রীলংকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!