Breaking News
Home / Uncategorized / কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী (এসডি রুবেল) এর দ্রুত রোগমু‌ক্তি কামনা ক‌রে‌ছেন দল‌টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ।

শনিবার (৩রা আগষ্ট ) দুপুরে জাতীয় পার্টির
জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী (এসডি রুবেল)কে দেখতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে যান কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর নেতৃত্বে জাতীয় পার্টির একটি প্রতিনিধি দল। এসময় তিনি জাতীয় পার্টির সভাপতি রুবেল আলীর শারীরিক অবস্থার খোঁজ নেন এবং কর্তব্যরত চিকিৎসকের সঙ্গে কথা বলেন জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ সহ নেতৃবৃন্দ ।

এসময় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম তপন,ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক মোশাররফ হোসেন , ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আব্দুল আউয়াল সেলিম , সদর উপজেলার জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ ইদ্রিস আলীসহ জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী ও শুভানুধ্যায়ী রুবেল আলীকে দেখতে হাসপাতালে যান। হাসপাতালে গিয়ে রুবলে আলীর শারীরিক অসুস্থতার সার্বিক খোজ খবর নেওয়ার পাশাপাশি আর্থিক সহযোগিতা প্রদান করে জাপা নেতা জাহাঙ্গীর আহমেদ।

অসুস্থ রুবেল আলী তার শারিরিক সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়ে সকলকেই তার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং রুবেল আলীর সহধর্মিণী জেলা জাতীয় কৃষক পার্টির মহিলা বিষয়ক সম্পাদক ফাতেমা বেগম তার স্বামীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে নবাগত পুলিশ সুপারকে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি’র পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা।েে

ময়মনসিংহে নবাগত পুলিশ সুপার জনাব মোহাঃ মাছুম আহাম্মদ ভূইয়া (পিপিএম-সেবা) দায়িত্ব পাওয়ায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!