Breaking News
Home / Uncategorized / ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

ময়মনসিংহের ওসির সহায়তায় স্বজনদের ফিরে পেলো নেত্রকোনার শিশু আশরাফুল।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার ওসির মানবিকতায় স্বজনদের ফিরে পেল ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া নেত্রকোনার শিশু আশরাফুল (১১)।

সম্প্রতি ঢাকা থেকে ট্রেনযোগে ময়মনসিংহ রেল স্টেশনে এসে গন্তব্যহীন হয়ে পড়া শিশু আশরাফুলকে ষ্টেশনে কুড়িয়ে পাওয়ার পর পরম মমতায় কাছে নিয়ে রাখেন কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি শাহ কামাল আকন্দ। একই সাথে তিনি সোশ্যাল মিডিয়া সহ বিভিন্ন থানায় যোগাযোগ করে তার পরিচয় সনাক্ত করে ১লা আগষ্ট সোমবার তার প্রকৃত অভিভাবকের কাছে তুলে দেন।এ কয়দিন বেশ হাসি-খুশিতেই কেটেছে শিশু আশরাফুলের। অবশেষে সোশ্যাল মিডিয়ার সফলতায় সন্ধানও মিলেছে তার বাবা-মায়ের। সোমবার সকালে ইয়াসিন তার খালুর সাথে স্বজনের কাছে ফিরে যায়।

ওসি শাহ কামাল আকন্দ জানান, দুই দিন আগে টহলরত অবস্থায় ময়মনসিংহ রেলওয়ে ষ্টেশনে তিনি শিশু আশরাফুলকে কুড়িয়ে পান। সে শুধু তার নাম বলতে পারছিল। আর কোনো ঠিকানাই বলতে পারছিল না। এমনকি বাবা-মায়ের নামও না।
তিনি শিশুটিকে নিয়ে রাখেন কোতোয়ালী মডেল থানার হেফাজতে। তিনি আশরাফুলের একটি ছবি তোলেন। সেটি ফেসবুকে আপলোড করেন ও ময়মনসিংহে গণমাধ্যম কর্মিদের কাছেও জানায়। এর পরই তার পরিচয় পাওয়া যায়। ছবি দেখে তার স্বজনেরা তাকে শনাক্ত করেন।

দুই দিন চেষ্টার পর হারিয়ে যাওয়া উদ্ধারকৃত শিশু আশরাফুলকে তার মা নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলামের স্ত্রী আছিয়া খাতুনের এর নিকট বুজিয়ে দিয়েছেন। তিনি ময়মনসিংহের সকল গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন। নেত্রকোনার দুর্গাপুর থানার পলাশপাড়া গ্রামের সফিকুল ইসলাম কুড়িয়ে পাওয়া শিশুর পিতা।

ওসির মানবিকতায় হারিয়ে যাওয়া শিশুকে পেয়ে আবেগে আপ্লূত হন শিশুর মা আছিয়া খাতুন।
তিনি ওসি শাহ কামলাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

About Mizanur Rahman

Check Also

কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

আরিফ রববানী ময়মনসিংহ।। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!