Breaking News
Home / Uncategorized / অপরাধমুক্ত সমাজ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – ওসি শাহ কামাল।।

অপরাধমুক্ত সমাজ গড়তে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে – ওসি শাহ কামাল।।

আরিফ রববানী ময়মনসিংহ
ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ বলেন, ময়মনসিংহ জেলা একটি শান্তি প্রিয় এলাকা। জেলার একটি মানুষও যেন পুলিশি সেবা হতে বঞ্চিত না হন সে দিকে লক্ষ রাখা এবং সন্ত্রাস ও মাদক বিরোধী সমাজ গড়তে ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশের পাশাপাশি সর্বসাধারণকে ইতিবাচক ভূমিকা রাখতে হবে।

বুধবার বিকালে ময়মনসিংহ নগরীর বাগমারা কমিউনিটি সেন্টারে কোতোয়ালি মডেল থানার আওতাধীন ১৭ নং বিট কর্তৃক আয়োজিত আইন-শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় এসব কথা বলেন। এসময় তিনি ছিনতাই,চুরি-ডাকাতি ও মাদক ব্যবসায়ী চক্রের বিরুদ্ধে কঠোর ভূমিকা রাখতে বিট কর্মকর্তাকে আহবান জানিয়ে মাদকসেবিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন।

অনুষ্ঠানে ওসি শাহ কামাল আকন্দ উপস্থিত ব্যাক্তিবর্গ ও সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে আরো বলেন, সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা। তিনি দৃঢ় প্রত্যয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। বাংলাদেশকে সন্ত্রাসের জনপদ হিসেবে তৈরি করে ফেলা হয়েছিলো। মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে এদেশের মানুষ ও আইন শৃঙ্খলা বাহিনী সন্ত্রাস ও জঙ্গী দমন করেছে। সবাই ঐক্যবদ্ধ হয়ে আমরা যেভাবে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন করেছি, একইভাবে খুন হত্যা,কিশোর গ্যাং ও মাদকের বিরুদ্ধেও সবাইকে এগিয়ে আসতে হবে।ওসি বলেন মাদকের সরবরাহ, চাহিদা এবং এর ক্ষতি হ্রাস করার জন্য আমরা কাজ করছি। মাদক সামাজিক ব্যাধি। এটি নিজের জীবনের সঙ্গে সঙ্গে একটি পরিবার ও সমাজকে ধ্বংস করে দিতে পারে। দেশের উন্নয়ন অগ্রযাত্রা দুর্বার গতিতে চলছে। মাদক নিরোধ সম্ভব না হলে দেশের সেই উন্নয়ন যাত্রা থমকে যেতে পারে।মাদক নির্মূলেও সফল হতে হবে। সরকারের সদিচ্ছা রয়েছে, আমরা সফল হব। আমরা এ যুদ্ধে জয়ী হব। এ জন্য একযোগে কাজ করতে হবে। অন্যথায় নতুন প্রজন্ম পথ হারিয়ে ফেলবে।মাদক নির্মূলে কঠোর হয়ে কাজ করতে হবে সব এলাকার জনগণকেও। মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়তে জনপ্রতিনিধি, সমাজপতি সবাইকে নিজ নিজ অবস্থান থেকে শপথ নিতে হবে। সিদ্ধান্ত নিতে হবে সমাজে যেন মাদক ও মাদক ব্যবসায়ী স্থান না পায়। এ দায়িত্ব সঠিকভাবে পালন করা সম্ভব হলে মাদক নিয়ন্ত্রণে আসবে বলেও মনে করেন তিনি। অনুষ্ঠানে স্থানীয় কাউন্সিলর,রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

আরিফ রববানী ময়মনসিংহ।। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!