Breaking News
Home / Uncategorized / ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।।

ময়মনসিংহে সাজাপ্রাপ্ত আসামিসহ ৪জনকে গ্রেফতার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অপরাধ বিরোধী বিশেষ অভিযানে সাজাপ্রাপ্তসহ বিভিন্ন অভিযোগে ৪জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬জুলাই) সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় পৃথক অভিযানে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।
কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, ময়মনসিংহ বিভাগীয় নগরীসহ সদর এলাকার আইন শৃংখলা নিয়ন্ত্রণ ও অপরাধীদের গ্রেফতারে কোতোয়ালি মডেল থানা পুলিশ নিয়মিত অভিযান চালিয়ে আসছে। এরই অংশ হিসেবে কোতোয়ালি মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে গত ২৪ ঘন্টায় চারজনকে গ্রেফতার করেছে।
এর মাঝে এসআই সোহেল রানার নেতৃত্বে একটি টীম চরপাড়া থেকে চুরি মামলার আসামী মোঃ সাইবিকে চোরাই মালসহ গ্রেফতার করে। এসআই মোহাম্মদ কামাল হোসেনের নেতৃত্বে একটি টীম খাগডহর ঘুন্টি (মধ্যপাড়া) ১৬ পিস ইয়াবা ট্যাবলেট ও দেশীয় অস্ত্র সহ
মাদক ব্যবসায়ীর মামুনুর রশিদ ওরফে মামুন, এসআই উত্তম কুমার দাসের নেতৃত্বে একটি টীম পাটগুদাম র‌্যালী মোড় এলাকা থেকে দস্যুতার চেস্টার মামলার আসামী সাহরুখকে গ্রেফতার করে।
এছাড়া এএসআই সোহরাব হোসেন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নাসিমা আক্তারকে গ্রেফতার করে। তাদেরকে মঙ্গলবার আদালতে পাঠিয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।
ওসি শাহ কামাল আকন্দ জানান- ময়মনসিংহ নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে ও সমাজের অপরাধ নির্মুলের মাধ্যমে ময়মনসিংহবাসীকে নিরাপদ রাখতে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। তিনি অভিযান কে সফল করতে সর্বস্তরের জনতার সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

About Mizanur Rahman

Check Also

কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

আরিফ রববানী ময়মনসিংহ।। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!