Breaking News
Home / Uncategorized / ময়মনসিংহে রেঞ্জ ডিআইজিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন ওসি শাহ কামাল আকন্দ।।

ময়মনসিংহে রেঞ্জ ডিআইজিকে ফুলেল শুভেচ্ছায় বরণ করলেন ওসি শাহ কামাল আকন্দ।।

আরিফ রববানী ময়মনসিংহ।।
ময়মনসিংহ রেঞ্জের নবাগত ডিআইজি দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম-সেবা কে ময়মনসিংহ রেঞ্জে যোগদান করায় তাকে ফুলেল শুভেচ্ছায় জানিয়ে বরণ করেছেন ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ শাহ কামাল আকন্দ।

মঙ্গলবার (২৬শে জুলাই) ময়মনসিংহ রেঞ্জ কার্যালয়ে গিয়ে নবাগত ডিআইজির সাথে সৌজন্য সাক্ষাত করে ফুল দিয়ে বরণ করেন কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ।

এসময় পুলিশ সদস্যদের পেশাদারিত্ব নিয়ে জনগণের বন্ধু হিসেবে সততার সাথে কাজ করার আহবান জানিয়েছেন ময়মনসিংহ রেঞ্জের নবাগত ডিআইজি
দেবদাস ভট্টাচার্য‍্য বিপিএম-সেবা।

ওসি শাহ কামাল আকন্দ নবাগত ডিআইজির আহবান এর জবাবে বলেন; মাননীয় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী আইনমন্ত্রী,আইজিপি,ডিআইজি ও জেলা পুলিশ সুপারের নির্দেশ দিয়েছেন মাদকসেবী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করার জন্য। তাই কোতোয়ালী মডেল থানা এলাকাকে মাদকমুক্ত করার জন্য আপনার সু-পরামর্শে মিডিয়াসহ সকলের সহযোগিতা নিয়ে আজ থেকে পুলিশ কঠোর হবে। মাদকের সাথে আমি আপোষ করবো না এবং কাউকে ছাড় দেওয়া হবে না। তিনি আরো বলেন- মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারী থাকবে না কিন্তু পুলিশ থাকবে। এসময় কোতোয়ালী মডেল থানায় কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

কৃষক পার্টির সভাপতি রুবেল কে দেখতে জাপা নেতা জাহাঙ্গীরের নেতৃত্বে হাসপাতালে নেতৃবৃন্দ ।।

আরিফ রববানী ময়মনসিংহ।। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চি‌কিৎসাধীন জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রুবেল আলী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!