Breaking News
Home / Uncategorized / বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়তেই কাজ করছেন প্রধানমন্ত্রী।ময়মনসিংহে এডিএম আয়েশা হক।।

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা গড়তেই কাজ করছেন প্রধানমন্ত্রী।ময়মনসিংহে এডিএম আয়েশা হক।।

 

আরিফ রববানী ময়মনসিংহ।।

আশ্রয়নের অধিকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার “এই প্রতিপাদ্য নিয়ে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার গৃহহীন গরীব হত-দরিদ্র অসহায়দের জন্য বরাদ্দকৃত আশ্রয়ণ প্রকল্পের সরকারী ঘর পরিদর্শন
করেছেন ময়মনসিংহ প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক।

বৃহস্পতিবার (২৯শে এপ্রিল)সকালে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক কে সাথে নিয়ে তিনি উপজেলার বাকতা ও কৈয়ারচালা এলাকায় গৃহহীনদের জন্য নির্মিত ঘরগুলো পরিদর্শন করেন।

এসময় তিনি- ঘরে বসবাসকারী অস্বচ্ছল ভূমিহীনদের খোজ খবর নেন এবং তাদের সাথে কোশল বিনিময় করেন। তিনি বলেন- জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে কাজ করছেন তারই কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তাই এদেশে তিনি ধনী ও গরীবের মাঝে ভেদাভেদ রাখতে চান না বলে ধনী-গরীবের ভেদাভেদ নিরসনের মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধ সোনার বাংলাদেশ গড়ে তুলতেই গৃহহীন ও ভূমিহীনদের প্রতি দৃষ্টি দিয়েছেন। উনি চাচ্ছেন যেন বাংলাদেশে কেউ গৃহহীন না থাকে। আমি বা আপনি নই, গরীব আশ্রয়হীন, ভূমিহীনরা উন্নত হলেই দেশ উন্নত হবে। তাই এই কার্যক্রমকে অগ্রাধিকার দিতে হবে।

সুত্র মতে জানা যায়, উপজেলায় ১ম পর্যায়ের ৫০ টি ঘরে উপকারভোগীরা বসবাস করছেন ও ২য় পর্যায়ের ৭০ টি ঘরের নির্মাণ কাজ চলমান রয়েছে যা খুব দ্রুতই শেষ হবে।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আয়েশা হক,উপজেলা নির্বাহী অফিসারসহ তার টিম, সকল নির্মাণ শ্রমিক এবং উপকারভোগীদের জেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

About Mizanur Rahman

Check Also

ভূমিহীনরা উন্নত হলেই বাংলাদেশ উন্নত হবে- ময়মনসিংহে তারাকান্দায় ডিসি এনামুল হক।।

  আরিফ রববানী ময়মনসিংহ।। ময়মনসিংহের তারাকান্দা উপজেলা প্রশাসনের সেবার মানকে জনকল্যাণে জনগণের দোড়গোড়ায় পৌছে দিয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!