Breaking News
Home / জাতীয় / বঙ্গবন্ধুর আদর্শের আলোকেই গড়তে হবে দেশ – বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি

বঙ্গবন্ধুর আদর্শের আলোকেই গড়তে হবে দেশ – বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি

প্রেস বিজ্ঞপ্তিঃ
বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ এমপি বলেন,আজ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানের ১০১তম জন্মবার্ষিকী। জাতির জন্য এ এক আনন্দঘন দিন।জাতি আজ শ্রদ্ধাভরে স্মরণ করছে বঙ্গবন্ধুকে। বাঙালি জাতির হাজার বছরের ইতিহাস ছিল পরাধীনতার। সেই গ্লানি থেকে এ জাতি মুক্ত হয়েছে যার নেতৃত্বে, তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তাই তো তিনি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা,বাংলাদেশ রাষ্ট্রের প্রতিষ্ঠাতা।

১৭ মার্চ বুধবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রাহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে এক বাণীতে তিনি একথা বলেন।

বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় বিরোধীদলীয় নেতার সহকারী একান্ত সচিব,মামুন হাসান প্রেরিত বাণীতে বিরোধীদলীয় নেতা আরো বলেন- ১৭ মার্চ বাঙালি জাতির ইতিহাসে একটি স্মরণীয় দিন।১৯২০ সালের এই দিনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন সার্বভৌম বাংলাদেশের মহান স্হপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গেপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে বিরোধীদলীয় নেতা মহান এ নেতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

বিরোধীদলীয় নেতা বলেন,দেশে রাজনৈতিক বিভাজন রয়েছে, সেটা থাকতেই পারে। একটি গণতন্ত্রিক সমাজের সৌন্দর্যই হল চিন্তার বৈচিত্র্য। কিন্তু জাতির পিতা হিসেবে বঙ্গবন্ধুকে আমাদের সর্বসম্মতভাবে তুলে ধরতে হবে সব বিতর্কের ঊর্ধ্বে। তিনি সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি এই সত্য মানতে হবে সবাইকে।

তিনি আরও বলেন,আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু কোন দলের নন;তিনি বাংলাদেশেরই অপর নাম।জাতির পিতার জন্মশতবার্ষিকীতে আমাদের অঙ্গীকার হোক,জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়া এবং তাঁরই চিরন্তন আদর্শের পথ ধরে বাংলাদেশের অগ্রগতির চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানো।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!