Breaking News
Home / খেলাধূলার মাঠ / একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ভেদাভেদ ভূলে মঠবাড়ীর উন্নয়নে ঐক্যবদ্ধ হতে হবে-চেয়ারম্যান কদ্দুস মন্ডল

একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ভেদাভেদ ভূলে মঠবাড়ীর উন্নয়নে ঐক্যবদ্ধ হতে হবে-চেয়ারম্যান কদ্দুস মন্ডল

আরিফ রববানী-ময়মনসিংহ।।
একুশের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ইউনিয়নবাসীকে সকল ভেদাভেদ ভুলে দেশমাতৃকার সেবায় ও ইউনিয়নের উন্নয়নকে চলমান রাখতে বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামিলীগ নেতা আব্দুল কদ্দুস মন্ডল।

তিনি ২১শে ফেব্রোয়ারী রবিবার বিকালেমহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত ইউনিয়নের খাগাটী মধ‍্য পাড়ায় বিবাহিত ও অবিবাহিতদের মধ‍্যকার হাডুডু ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে এসব ইউনিয়নের সর্বস্তরের জনতার প্রতি এই আহবান জানান। এসময় তিনি তার বক্তব্যে ভাষা আন্দোলনে শহীদদের অম্লান স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানান।

চেয়ারম্যান কদ্দুস মন্ডল বলেন, একুশের পথ ধরেই আমরা স্বাধীনতা,সার্বভৌমত্ব,লাল সবুজের পতাকা আর আত্নপরিচয়ের অধিকার অর্জন করতে পেরেছি । তাই গৌরবোজ্জ্বল প্রেরণার মহিমান্বিত আর চেতনা শানিত করারি শক্তি হল একুশে ফেব্রুয়ারি।

তিনি আরও বলেন বাঙালির ভাষা, সাহিত্য,সংস্কৃতি তথা যা কিছু মহান সবকিছুতেই একুশের চেতনা বিদ্যমান।বাঙালি জাতিসত্বা বিকাশের যে সংগ্রামের সূচনা হয়েছিল, মুক্তিযুদ্ধের গৌরবময় পথ বেয়ে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের মধ্যদিয়ে তা চূড়ান্ত পরিণতি লাভ করে। পরে তিনি খেলায় বিজয়ী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় ইউনিয়নের রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!