Breaking News
Home / জাতীয় / যে কোন পুরস্কার কর্মস্পৃহা বহুগুণ বাড়িয়ে দেয়-ময়মনসিংহে ইউএনও সাইফুল ইসলাম

যে কোন পুরস্কার কর্মস্পৃহা বহুগুণ বাড়িয়ে দেয়-ময়মনসিংহে ইউএনও সাইফুল ইসলাম

আরিফ রববানী (ময়মনসিংহ)

ময়ময়মনসিংহ সদরের উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম বলেছেন- কাজ করে কাজের মুল্যায়ন সবাই আশা করে, আর যে কোন মুল্যায়ন, যে কোন পুরস্কার কর্মস্পৃহা বহুগুণ বাড়িয়ে দেয়।

স্বচ্ছ ও দুর্ণীতিমুক্ত জনপ্রশানকে জনগণের দোরগোড়ায় পৌছে দেওয়ার মাধ্যমে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে স্থানীয় সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে ভূমিকা রাখার পাশাপাশি জলাবদ্ধতা নিরসন ও করোনাকালীন সময়ে মানুষের মাঝে জনসচেতনতায় ভূমিকা রাখায় সরকারী পাওনা আদায়ের ক্ষেত্রে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ নির্বাহী অফিসার হিসেবে স্থানীয় সরকার পুরস্কার ২০২০ অর্জন করার পর সাংবাদিকদের সাথে আলাপকালে ময়মনসিংহ সদর উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম এইসব কথা বলেন।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কামরুল ইসলামের হাত থেকে তিনি এই শ্রেষ্ঠত্বের ক্রেস্ট গ্রহণ করেন।

ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল হক আলম, ময়মনসিংহ জেলা সহকারী পুলিশ সুপার জয়িতা শিল্পী প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার কাজের মুল্যায়ন করে পুরস্কৃত হওয়ায় ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমানসহ সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!