Breaking News
Home / খেলাধূলার মাঠ / খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে= বৈলরে চেয়ারম্যান প্রার্থী শাহানশাহ

খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে= বৈলরে চেয়ারম্যান প্রার্থী শাহানশাহ

আরিফ রববানী,ময়মনসিংহ।।
ত্রিশাল উপজেলার বৈলর ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ, বিশিষ্ট ব্যবসায়ী ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ বলেছেন, দেশকে মাদকমুক্ত করতে হলে যুবসমাজ কে খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে হবে। কেবল খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে। তাই সমাজ থেকে মাদকমুক্ত করতে হলে যুবকদের বেশি বেশি খেলাধুলায় মনোনিবেশ করাতে হবে। খেলাধুলার প্রতি আমাদের মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর প্রবল আগ্রহ ছিল। নতুন প্রজন্মকে খেলাধুলার প্রতি আগ্রহী করার জন্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও নানান উদ্যোগ হাতে নিয়েছেন এবং বাস্তবায়ন করছেন। বিশেষ করে জাতির পিতা বঙ্গবন্ধু ও বঙ্গমাতার নামে টুর্নামেন্টের মাধ্যমে তৃণমূলে খেলাধুলার চর্চা যেমন বাড়াচ্ছে, তেমনি জাতীয় পর্যায়ে ভালো মানের খেলোয়ার তৈরিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

তিনি বুধবার ইউনিয়নের কাজির শিমলা দুলাল বাড়ি এলাকায় স্থানীয় যুব সমাজের উদ্যোগে আয়োজিত ব্যাডমিন্টন ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তব্যে যুবকদের উদ্দেশ্যে এসব কথা বলেন। এসময় তিনি মাদকমুক্ত আধুনিক সমাজ গঠনে যুবসমাজকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

বইলর ইউনিয়নের তরুণ রাজনীতিবিদ বিশিষ্ট ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বইলর ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খন্দকার মশিহুর রহমান শাহানশাহ আরো বলেন, খেলাধুলার মূল কথা হলো প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করা। প্রতিযোগিতামূলক মনোভাব খেলোয়াড়দের মধ্যে তৈরী করে শৃঙ্খলাবোধ, অধ্যবসায়, দায়িত্ববোধ, কর্তব্যপরায়ণতা ও পেশাদারিত্ব। খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর, পরিশীলিত। এছাড়া পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়, তাই সুযোগ পেলে খেলাধুলার মানকে আরও বৃদ্ধি করতে খেলোয়াড়দের জন্য বরাদ্দ দিয়ে ভালোমানের খেলোয়ার তৈরী করে বইলর ইউনিয়ন কে এগিয়ে নিয়ে ইউনিয়নের সুনাম আরো বাড়িয়ে দিতে চাই। সে লক্ষে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করেন আওয়ামী লীগ নেতা খন্দকার মশিহুর রহমান শাহানশাহ। খেলায় পরে তিনি খেলায় বিজয়ী দলের হাতে পুরস্কার তুলে দেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে স্থানীয় রাজনৈতিক সামাজিক ও বিভিন্ন পেশাশ্রেণীর ব্যক্তি বর্গরা উপস্থিত ছিলেন

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!