Breaking News
Home / চিকিৎসা ও স্বাস্থ্য / ময়মনসিংহে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারের নতুন ভবণ উদ্ভোধন

ময়মনসিংহে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টারের নতুন ভবণ উদ্ভোধন

মোঃ আরিফ রববানী,ময়মনসিংহ।।

ময়মনসিংহের নগরীর চড়পাড়া রোডস্থ প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার এর নতুন ভবনের শুভ উদ্ভোধন করা হয়েছে। ২২ জানুয়ারী শুক্রবার ৪ টায়
ভবনটির উদ্ভোধন করেন অনুষ্ঠানের উদ্ভোধক বাংলাদেশ স্বাধীনতা চিকিৎসক পরিষদ কেন্দ্রীয় কমিটির মহাসচিব ডা. এম, এ, আজিজ। প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার এর নতুন ভবন উদ্ভোধনের পর নতুন ভবনটির দ্বিতীয় তলায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হলে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র মোঃ ইকরামুল হক টিটু।প্রান্ত ডায়াগনস্টিক সেন্টার এর মালিক ড. মনসুর আলম চন্দনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় উদ্ভোধক ও প্রধান অতিথি তাদের বক্তব্যে বলেন, কোভিট-১৯ চলাকালীণ প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার অনেক ভুমিকা রেখেছে।ময়মনসিংহ নগরীতে অনেক ডায়াগনস্টিক সেন্টার রয়েছে তার মধ্যে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার একটু ভিন্ন ও গুনগত মানের চিকিৎসা সেবা দিয়ে থাকে। আমরা নিজেরা অনেক সময় দেখেছি বিভিন্ন জেলা ও উপজেলা থেকে আগত শহরের মধ্যে সাধারণ মানুষ বিভিন্ন ডায়াগনোস্টিক সেন্টারে চিকিৎসা নিতে আসে,সে ক্ষেএে প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার অত্যন্ত উন্নত মানের চিকিৎসা সেবা প্রদান করে থাকে ও ফ্রি চিকিৎসাও দিয়ে যাচ্ছে। চিকিৎসার ক্ষেত্রে টাকার পরিমানও তুলনা মূলক কম খরচ। আমরা আশা রাখবো প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার এর পরিচালক ড. মনসুর আলম চন্দন ডায়াগনোস্টিক সেন্টারের চিকিৎসা সেবার ক্ষেত্রে যে সুনাম রেখেছে তা ভবিষ্যতেও বজায় রাখবে।
এসময় প্রান্ত ডায়াগনস্টিক সেন্টার এর মালিক ড. মনসুর আলম চন্দন তার বক্তব্যে বলেন,আমি মানুষের চিকিৎসা সেবার ক্ষেত্রে অনেক সচেতন এবং গরিব ও অসহায় মানুষের ফ্রি চিকিৎসাও দিয়ে থাকি।তিনি আরো বলেন, সাধারণ গরিব অসহায় মানুষের জন্য সেবা উপকারী প্রদান এবং সাংবাদিকবৃন্দদের ক্ষেত্রে ও সমাজের নিন্মস্তরের মানুষের জন্য ফ্রি চিকিৎসার কথা বলেন তিনি। এ সময় আরো ডায়াগনোস্টিক এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি ও চক্ষু বিশেষজ্ঞ ডা.হরি সংকর দাস,এসময় ডায়াগনোস্টিক এসোসিয়েশন ময়মনসিংহ জেলা শাখার সাধারন সম্পাদক ডা. এইচ,এ,গোলন্দাজ তাঁরা, মেডিকেল কলেজ এসোসিয়েশন এর সভাপতি ডা, মতিউর রহমান ভূঁইয়া,ময়মনসিংহ মেডিক্যাল কলেজের অধ্যাপক ডা.চিত্ত রঞ্জন দেবনাথ, সিটি কর্পোরেশন এর ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর ফজলুল হক উজ্জ্বল প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজাহান হৃদয়,সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম মাসুম, ডায়াগনস্টিক এক্সিকিউটিভ অফিসার আলতাব রহমান আলতাব, প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার এর সহকারী ম্যানেজার মোঃ আবুল কালামসহ প্রান্ত ডায়াগনোস্টিক সেন্টার এর আরো অনেকেই উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

হবিরবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে সোহেল খান

আরিফ রববানী ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান, ত্যাগী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!