Breaking News
Home / জাতীয় / জাতীয় কৃষক পার্টি ময়মনসিংহ জেলা কমিটির রুবেল আহবায়ক,মিলন সদস্য সচিব

জাতীয় কৃষক পার্টি ময়মনসিংহ জেলা কমিটির রুবেল আহবায়ক,মিলন সদস্য সচিব

আরিফ রববানী,ময়মনসিংহ।।
জাতীয় কৃষক পাটি ময়মনসিংহ জেলা শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রনায়ক প্রয়াত আলহাজ্ব হুসেইন মোহাম্মদ এরশাদ এর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মানে জাতীয় পার্টির সাংগঠনিক কার্যক্রম কে আরো শক্তিশালী ও তরান্বিত করার মাধ্যমে তারই ছোট ভাই জাতীয় পার্টির বর্তমান কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান,মানবতার ফেরিওয়ালা জি এম কাদের এবং জাতীয় পার্টির কো চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের এর হাতকে শক্তিশালী করতে দক্ষ ও পরিশ্রমী দলের দুঃসময়ে রাজপথে থাকা দলের সাহসী রাজপথ যোদ্ধা রুবেল আলী(এসডি রুবেল) কে আহবায়ক ও এমদাদুল হক মিলনকে সদস্য সচিব করে জাতীয় কৃষক পাটির ৫৯ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

করোনা কালীন সময় রাজনৈতিক স্হবিরতায় দীর্ঘ দিন পর ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদ এর সুপারিশ ক্রমে জাতীয় কৃষক পার্টি কেন্দ্রীয় কমিটির সভাপতি সাহিদুর রহমান টেপা ও সাধারণ সম্পাদক লিয়াকত হোসেন মন্ডল পূর্বের কমিটি বিলুপ্ত করে ৫১ সদস্য বিশিষ্ট নতুন এই কমিটির অনুমোদন দেন।

নবগঠিত কমিটিতে দুর্দিনের সাবেক ছাত্রনেতা রুবেল আলী(এসডি রুবেল) কে আহবায়ক ও এমদাদুল হক মিলনকে সদস্য সচিব নির্বাচিত করায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জিএম কাদের,জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদসহ জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ জাতীয় কৃষক পার্টির কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছেন ময়মনসিংহের জাতীয় পার্টির রাজনৈতিক নেতাকর্মীরা । ময়মনসিংহের রাজনৈতিক বিশ্লেষকদের মতে-দলের দুঃসময়ের এই পরীক্ষিত সাহসী ছাত্রনেতাদের বাছাইয়ের মাধ্যমে দলীয় গুরুত্বপূর্ণ পদে মনোনীত করায় তাদের মেধায়-শ্রমে ও সাহসী নেতৃত্বে আগামী দিনে জাতীয় পার্টি সাংগঠনিক ভাবে আরো আরো এগিয়ে যাবে ও পল্লীবন্ধুর স্বপ্নের সুখী-সমৃদ্ধ সোনার বাংলা বাস্তবায়নে দলকে সুসংগঠিত করতেও ব্যাপক অবদান রাখবে নবগঠিত এই কমিটির নেতৃবৃন্দ।

এদিকে ময়মনসিংহ জেলা জাতীয় কৃষক পাটির
আহ্বায়ক পদে রুবেল আলী(এসডি রুবেল) ও
এমদাদুল হক মিলনকে সদস্য সচিব মনোনীত করায় জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের এমপিকে ময়মনসিংহ জেলা বাসীর পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছেন দলীয় নেতাকর্মীরা।

About Mizanur Rahman

Check Also

চরাঞ্চলের জলাবদ্ধতা নিষ্কাশন করার জন্য খাল খনন কাজের অগ্রগতি পরিদর্শন করেন- ডিসি মিজানুর রহমান

গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ। ময়মনসিংহের সদর উপজেলার চরাঞ্চলের সিরতা ইউনিয়নের চর খরিচা, আনন্দীপুর ও চর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!