Breaking News
Home / খেলাধূলার মাঠ / ত্রিশালের কাঠালে নলচিড়ায় যুবসমাজের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ত্রিশালের কাঠালে নলচিড়ায় যুবসমাজের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

আরিফ রববানী -ময়মনসিংহ।।
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার কাঠাঁল ইউনিয়নে নলচিড়া গ্রামে নলচিড়া যুবসমাজের আয়োজনে বিশাল ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে।খেলায় বিজয়ীদের মাঝে খাসি উপহার তুলে দেওয়া হয়েছে।

প্রতিযোগিতায় প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামিলীগের সাবেক সদস্য,ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের প্রবীণ আওয়ামী লীগ নেতা ফজলে রাব্বী বলেন-বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বের কারণে বাংলাদেশ বিশ্বের ইতিহাসে শুধুমাত্র অর্থনৈতিক প্রবৃদ্ধির দিক দিয়েই এগিয়ে যাচ্ছে না, এগিয়ে যাচ্ছে খেলাধুলার দিক দিয়েও। একটি মানবিক মূল্যবোধসম্পন্ন জাতি গঠনে খেলার জগতে ফুটবল খেলা বর্তমান নেতৃত্বের মাধ্যমে ইতোমধ্যেই এক অনন্য অধ্যায়ে পরিণত হয়েছে।

স্থানীয় রাশেদুল ইসলাম ছোট্র ও আশফাক আলীর সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান লুৎফুন্নেছা বিউটি,কাঠাঁল ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন কামাল,কাঠাল ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: মিজানুর রহমান হেলাল দেওয়ান, মো: চানু মেম্বার, ইউনিয়নের সমাজ সেবক মো: আলমসহ স্হানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক নেতা কর্মীগন।

কাঠাল ইউনিয়নের চেয়ারম্যান ও জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দেলোয়ার হোসেন কামাল বলেন- বর্তমান মহাজোট সরকার ইতোমধ্যেই বিশ্ব ক্রীড়া জগতে ক্রিকেটসহ অন্যান্য খেলার মাধ্যমে বাংলাদেশের নাম উজ্জ্বল করতে পেরেছে। তিনি বলেন- আমি খুব দৃঢ়ভাবে বিশ্বাস করি, মহাজোট সরকারের ডায়নামিক, গতিশীল ও ব্রিলিয়ান্ট নেতৃত্বে ফুটবল খেলা অনতিবিলম্বেই আগের চেয়ে আরো জনপ্রিয় ও বিকশিত খেলায় পরিণত হবে। তিনি আরো বলেন-খেলাধুলা যুবসমাজকে মাদকের মরণ ছোবল থেকে রক্ষায় সহায়তা করে। খাসি পুরস্কারে একটি ব্যতিক্রমী খেলার আয়োজন করায় তিনি আয়োজকদের ধন্যবাদ জানান।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে সপ্তাহব্যাপী প্রশাসনের অভিযানে ১১৮২ মামলা ও পাচঁলক্ষাধিক টাকা জরিমা

আরিফ রববানী ময়মনসিংহ।। করোনার মরণ ছোবল থেকে ময়মনসিংহ বাসীকে রক্ষা করতে স্বাস্থ্য বিধি মেনে চলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!