Breaking News
Home / জাতীয় / সিরতা ইউনিয়নে দু-পক্ষের ঝগড়াকে সমাধান করে দিলেন-চেয়ারম্যান আবু সাঈদ

সিরতা ইউনিয়নে দু-পক্ষের ঝগড়াকে সমাধান করে দিলেন-চেয়ারম্যান আবু সাঈদ

গোলাম কিবরিয়া পলাশঃ
আজ সমাজ ব্যবস্থা কিছু অসাধু ব্যক্তির জন্য নষ্ট হয়ে গেছে। সমাজ ব্যবস্থাকে সুন্দর করে রুপান্তরিত করতে হলে সকলকেই বদলাতে হবে। বদলাতে হবে নিজেদের নৈতিক অবস্থান। এই উক্তি গুলির উপর ভিত্তি করে আজ ময়মনসিংহ জেলার ৫নং সিরতা ইউনিয়নের চর ভবানী পুর পশ্চিম এলাকার নওশের মেম্বারের বাড়ি সংলগ্ন দু-পক্ষের ঝগড়াকে সামাজিক গ্রাম্য সালিশি বৈঠকে সমাধান করা হয়।

জানা গেছে, আজ ২১.১২.২০২০ ইং রোজঃ মঙ্গলবার ময়মনসিংহের সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আবু সাঈদ এর উপস্থিতি ও উনার সভাপতিত্বে একটি গ্রাম্য সালিশি বৈঠকে দু-পক্ষকে এক সাথে করে সমাধান করেন। বৈঠকে দু-পক্ষেরই আলোচনা শুনেন। ১ম পক্ষ স্থানীয় জুলহাস মিয়ার ছেলে হামিদুলকে ২য় পক্ষ হাশিম মিয়ার ছেলে সাইদুল মা’র ধুর করে জানার পর স্থানীয় বিচারক বৃন্দদের নিয়ে কিছু কথপোকথন হওয়ার পরই দু-পক্ষকে ডেকে এনে হাত মিলিয়ে দিয়ে সমাধান করে দিলেন সিরতা ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ।

এরই অংশ হিসেবে সিরতা ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আবু সাঈদ বলেন, আমরা ঝগড়া-বিবাদ-দ্বিধা-দ্বন্দ্ব থেকে বিরত থেকে নিজেকে ভালো একটা সাধা মনের মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠা করি। আসুন নিজে ভালো হই অন্যকে ভালো থাকতে দেই। সমাজে কোন প্রকার ফিতনা, ফাসাদ বা দাঙ্গা হাঙ্গামায় নিজেকে জড়াবো না। নিজে ভাল থাকবো সমাজ ব্যবস্থাকে ভালো থাকতে সহযোগিতা করবো-ইনশাআল্লাহ। এরপর এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এর উপস্থিতিতে দু-পক্ষেরই সুন্দর মিলন হয়েছে বলে ধারণা পাওয়া যায়।

About Mizanur Rahman

Check Also

হবিরবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে আলোচনায় শীর্ষে সোহেল খান

আরিফ রববানী ময়মনসিংহ ॥ ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান, ত্যাগী ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!