Breaking News
Home / জাতীয় / মানবেতর দিন কাটাচ্ছেন আকুয়ার সাবেক মেম্বার আহমেদুল হক মোস্তফা

মানবেতর দিন কাটাচ্ছেন আকুয়ার সাবেক মেম্বার আহমেদুল হক মোস্তফা

আরিফ রববানী,(ময়মনসিংহ):
ময়মনসিংহ সদর উপজেলার সাবেক আকুয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার আহমেদুল হক মোস্তফা মানবেতর জীবনযাপন করছেন। ময়মনসিংহকে সিটি কর্পোরেশন ঘোষণার পর আকুয়া ইউনিয়ন সিটি কর্পোরেশনের অন্তর্ভুক্ত করে ২৮নং ওয়ার্ড হিসাবে নতুন নাম করণ করা হয়েছে।

সহায়সম্বলহীন এই সাবেক মেম্বারের একসময় সবকিছু থাকলেও হঠাৎ ব্রেইন স্ট্রোকের কারণে অসুস্থ হওয়ার পর পরিবারের একমাত্র উপার্জন কারী মোস্তফার বর্তমানে কিছুই নেই। তিনি ক্ষমতা, অর্থ, সম্পদ, সম্মান সব কিছু হারিয়ে এখন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের বাসিন্দা হিসাবে খেয়ে না খেয়ে পরিবার নিয়ে অতি কষ্টে জীবনযাপন করছেন।

কথায় আছে মানুষের যখন পকেট ভরা অর্থ ও ক্ষমতা থাকে তখন অপরিচিতরাও কাছে এসে পরিচয় দেয়, দুর থেকে পরিচয় দিয়ে থাকে অামি অমুক নেতা, মেম্বার, চেয়ারম্যান অথবা এমপি, মন্ত্রীর আত্মীয়, আর যখন কিছু না থাকে তখন দ্বারে কাছেই আসেনা কেউ, এমনটি ঘটছে মেম্বার মোস্তফার বেলায়। তিনি এখন সর্বশাম্ত কেউ তার খোজ নেয় না, আর যখন মেম্বার ছিলো তখন তার আত্মীয়, শুভাকাঙ্ক্ষীর অভাব ছিলো না,বর্তমানে সে বিনা চিকিৎসায়, খেয়ে- না খেয়ে ধুকে-ধুকে মৃত্যুর কোলে ঝোকে পড়ছে, তার সহযোগিতায় এগিয়ে আসছেনা কেউ। মেম্বার মোস্তফা তার সুচিকিৎসা ও পরিবারের স্বচ্ছলতা ফিরে পেতে সরকার ও সকলের কাছে সহযোগিতা প্রত্যাশা করছেন।
ময়মনসিংহের রূপালী ব্যাংকের হিসাব নং-৫৭১৫
মোবাইল : ০১৭৫৭-৮১৯২৮৪

About Mizanur Rahman

Check Also

ফুটবল কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুতে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপির শোক

আরিফ রববানী,(ময়মনসিংহ) আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!