Breaking News
Home / জাতীয় / ময়মনসিংহ সদরে দিনভর ইউএনও’র ব্যাপক কর্মতৎপরতা

ময়মনসিংহ সদরে দিনভর ইউএনও’র ব্যাপক কর্মতৎপরতা

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহ সদরে বৃহস্পতিবার দিনব্যাপী ব্যাপক কর্মতৎপরতা দেখিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম। এদিন সকালে তিনি উপজেলার মাইজবাড়ি বিএম কলেজের মাটি ভরাটের কাজ পরিদর্শন শেষে প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মধ্যে বীজ ও স্যার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে সভাপতিত্ব করেন। উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সার্বিক সহযোগিতায় উপজেলা প্রশাসন সম্মেলন কক্ষে আয়োজিত উক্ত বীজ ও রাসায়নিক সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি। আলোচনা সভা শেষে বীজ ও সার বিতরণ করেন। বীজ বিতরণ অনুষ্ঠানে প্রান্তিক ও ক্ষুদ্র কৃষকদের মধ্যে বীজ ও স্যার বিতরণ করা হয়।

একই দিনে তিনি সরকারের নির্দেশনা অনুসারে ভূমিহীন অস্বচ্ছল দরিদ্র জনগোষ্টির জন্য ঘর নাই জমি নাই প্রকল্পের আওতায় সরকারী বরাদ্ধকৃত ঘর বরাদ্দ দেওয়ার লক্ষে সরকারি খাস জমি খোঁজতে বিভিন্ন ইউনিয়নে ভ্রমন করেন। এসময় সরকারি শৌচাগার নষ্ট করার দায়ে অভিযুক্ত এক ব্যক্তিকে আইনের আওতায় নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে চাইলে অভিযুক্ত ব্যক্তি আগামী তিন দিনের মধ্যে শৌচাগার মেরামত করে দেওয়ার অঙ্গীকার করায় তাকে ছেড়ে দেন।

পরিদর্শনের পাশাপাশি উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমোলক কাজ সরেজমিনে প্রত্যক্ষ করেন এবং সরকারী প্রকল্পের এসব কাজ গুলোকে স্বচ্ছ ও সঠিকভাবে বাস্তবায়নের মাধ্যমে জনকল্যাণে জনগণের দোরগোড়ায় পৌছে দিতে সংশ্লিষ্ট প্রকল্প গুলোর বাস্তবায়ন কমিটির সকল সদস্যদের প্রতি আহবান জানান। এসময় তার সাথে সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া আক্তার লাকীসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য গণ উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

ফুটবল কিংবদন্তি ম্যারাডোনার মৃত্যুতে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপির শোক

আরিফ রববানী,(ময়মনসিংহ) আর্জেন্টাইন কিংবদন্তি দিয়াগো ম্যারাডোনার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় সংসদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!