Breaking News
Home / জাতীয় / জনগণের প্রকৃত সেবক হয়ে থাকতে চাই-ভালুকায় মেয়র প্রার্থী ইঞ্জিঃ মাসুদ পারভেজ

জনগণের প্রকৃত সেবক হয়ে থাকতে চাই-ভালুকায় মেয়র প্রার্থী ইঞ্জিঃ মাসুদ পারভেজ

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়ময়মনসিংহের ভালুকা পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী হিসাবে পৌর এলাকায় ব্যাপক প্রচারণা চালিয় যাচ্ছেন তরুণ আওয়ামী লীগ নেতা ও সাবেক ছাত্রনেতা ডাবলিন সিটি ইউনিভার্সিটি, আয়ারল্যান্ড থেকে মাস্টার্স অব ইঞ্জিনিয়ারিং এবং ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজি থেকে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ উত্তীর্ণ মেধাবী ছাত্রনেতা, আওয়ামী পরিবারের সন্তান, শিক্ষানুরাগী ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ।

আওয়ামী লীগের সম্ভ্রাব্য মেয়র প্রার্থী মাসুদ পারভেজ নিয়মিতই ভালুকা পৌর এলাকার ৪নং ওয়ার্ডে গণসংযোগ কালে বলেছেন, দীর্ঘ দিন ধরে রাজনীতির পাশাপাশি সামাজিক কাজে অধিক সময় ব্যয় করেছি। কিন্তু যদি জনপ্রতিনিধি হয়ে জবাবদিহিতার আওতায় নাগরিক সেবা করার সুযোগ পাই, সেই সুযোগ আমি হাতছাড়া করতে চাই না। কারণ আমি জনগণের প্রকৃত সেবক হয়ে থাকতে চাই।

তিনি ১৩ই নভেম্বর শুক্রবার ভালুকা পৌরসভা ৪ নং ওয়ার্ড তোতাখাঁর ভিটা জামে মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় এবং পরবর্তীতে আগত মুসুল্লিদের সাথে কুশলাদি বিনিময় কালে এসব কথা বলেন।

পরে ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ পৌরসভার বিভিন্ন এলাকার মানুষের সাথে প্রার্থী হিসাবে মতবিনিময় ও গণসংযোগ করেন। গণসংযোগকালে তিনি বলেন-ব্যক্তিগতভাবে আমার কোনো চাওয়া-পাওয়া নেই। আমার রাজনৈতিক পথচলায় যারা আমার সঙ্গে কাজ করেছেন, মিশেছেন তারা তা জানে। একজন আদর্শিক রাজনৈতিক নেতা নয়, সর্বদা কর্মী হয়ে ছিলাম, আছি থাকব। আপনাদের রায়ে যদি সেবা করার সুযোগ পাই, তাহলে মনে প্রানে আপনাদের পাশে থেকে সেবা করেই যাব। ময়মনসিংহের ভালুকা আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজিম উদ্দীন আহমেদ ধনু ভালুকার উন্নয়নে যে পরিকল্পনা বাস্তবায়নের স্বপ্ন দেখেন তার পাশে থেকে সেই স্বপ্নকে বাস্তবায়ন করব ইন-শাআল্লাহ।

ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজের সমর্থনে তার গণসংযোগ ও পথসভায় উপস্থিত থেকে বক্তব্যের মাধ্যমে ইঞ্জিনিয়ার মাসুদ পারভেজ এর জন্য দোয়া ও সহযোগিতা কামনা করে যাচ্ছেন ভালুকার আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

About Mizanur Rahman

Check Also

ময়মনসিংহে মহানগর পুর্ব ও কোতোয়ালি থানা ছাত্রদল এর আনন্দ মিছিল

ষ্টাফ রিপোর্টারঃ জাতীয়তাবাদী ছাত্রদল ময়মনসিংহ মহানগর পুর্ব থানা ও কোতোয়ালি থানা ছাত্রদল আহ্বায়ক কমিটির আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!