Breaking News
Home / চিকিৎসা ও স্বাস্থ্য / করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলতে ইউএনও সাইফুলের আহবান

করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশনা মেনে চলতে ইউএনও সাইফুলের আহবান

আরিফ রববানী,(ময়মনসিংহ)
ময়মনসিংহের সদর উপজেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৯ নভেম্বর/২০ইং) সকাল ১১ টায় সদর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে উক্ত আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম।

এসময় তিনি বলেন,সমাগত (১৪ নভেম্বর) উপজেলায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ৩৩টি ওয়ার্ড ও ১১টি ইউনিয়নে জনসচেতনতা বৃদ্ধি মুলক সভার আয়োজন করতে হবে। এছাড়া সদর উপজেলায়,জুয়া,মাদক,ইভটিজিং, আত্মহত্যা, সন্ত্রাস, চাঁদাবাজ প্রতিরোধে সংশ্লিষ্টরা কার্যকর প্রদক্ষেপ গ্রহন করতে হবে।

উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম তার বক্তব্যে-করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারি নির্দেশনা ও জেলা প্রশাসনের গৃহীত কর্মপরিকল্পনা বাস্তবায়নে সকলকে সক্রিয় ভূমিকা পালনের আহবান জানান এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা ও সামাজিক ব্যাধি প্রতিরোধে সচেতনতামূলক কার্যক্রম জোরদারকরণের প্রতিও গুরুত্ব আরোপ করেন।

এসময় অন্যান্যদের মাঝে,উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ হোসাইন,মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা হক কলি,ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান শাহিন,সদর
সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড) সুরাইয়া আক্তার লাকী, কোতুয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ডাক্তার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তাসহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা প্রশাসনের সকল দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

About Mizanur Rahman

Check Also

নান্দাইলের আ’ লীগ নেতা এম এ সালামের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের শোক

আরিফ রববানী, ময়মনসিংহ: ময়মনসিংহ নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি,মেধাবী,দক্ষ ও জনবান্ধব রাজনীতিবিদ,আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!