Breaking News
Home / Uncategorized / নেত্রকোনায় বিচারপতিকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় ফেঁসে যেতে পারে ইলিয়াস ছাড়া আরও অনেকে

নেত্রকোনায় বিচারপতিকে নিয়ে ফেসবুকে কটুক্তি করায় ফেঁসে যেতে পারে ইলিয়াস ছাড়া আরও অনেকে

স্টাফ রিপোর্টারঃ
নেত্রকোনা জেলার মোহনগঞ্জে বিচারপতি বিচারপতি ওবায়দুল হাসান (শাহিন) ব্যাক্তিগত সুনাম ক্ষুন্ন করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়ার জেরে ডিজিটাল নিরাপত্তা আইনে নতুন করে আরও কয়েকজন ফেঁসে যাচ্ছেন।
সুত্র জানায়, নেত্রকোনা জেলার সিংধা ইউনিয়নের নুরুল্লাচর গ্রামের মৃত পুলিশ মিয়ার ছেলে এইচ এম ইলিয়াছ আহম্মেদ বিচারপতি ওবায়দুল হাসানকে নিয়ে অসত্য, অপমানজনক ও আপত্তিকর লেখা ফেইসবুকে পোষ্ট দেয়। পরে গত ৩০মে মোহনগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পরে তাকে গ্রেপ্তার করা হয়।

এতে বিচারপতি ওবায়দুল হাসান(শাহিন) মহামান্য হাই কোর্ট ডিভিশন,বাংলাদেশ সুপ্রীম কোর্ট) সহ গুরুত্বপূর্ণ ব্যাক্তিদের সুনাম ক্ষুন্ন করায় গত ৩০ মে /২০২০ইং মোহনগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৫(২)/২৯(১)/৩১(২)/৩৫ এইচ এম ইলিয়াছ আহম্মেদ গং করে মামলা রুজু হয়। আসামীকে আটক করে কোর্টে সোপর্দ করলে জামিন না মন্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত ইলিয়াছ জেল হাজতে রয়েছে।

একটি নির্ভরযোগ্য সূত্রে জানা যায়, বিচারপতি জনাব ওবায়দুল হাসানের নামে অসত্য, অপমানজনক, মানহানিকর তথ্য প্রকাশ করায় এইচ এম ইলিয়াস আহম্মেদসহ আরও কয়েকজনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About Mizanur Rahman

Check Also

নান্দাইলের আ’ লীগ নেতা এম এ সালামের মৃত্যুতে ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের শোক

আরিফ রববানী, ময়মনসিংহ: ময়মনসিংহ নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি,মেধাবী,দক্ষ ও জনবান্ধব রাজনীতিবিদ,আওয়ামী লীগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!